Breaking News

পরিকল্পনা বিভাগ নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

পরিকল্পনা বিভাগের কম্পিউটার অপারেটর ও ডাটা এন্ট্রি-কন্ট্রোল অপারেটর পদের ব্যবহারিক পরীক্ষার ফলাফল। পরিকল্পনা বিভাগের সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর ও অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের ব্যবহারিক পরীক্ষার ফলাফল। সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, পরিকল্পনা বিভাগের জনবল নিয়োগের লক্ষ্যে 08/02/2014 তারিখে কম্পিউটার অপারেটর ও ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর পদের ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হয়। ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ নিম্নলিখিত প্রার্থীগণ মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছেন।

সংশ্লিষ্ট সকলকে অবহিত করা যাচ্ছে যে, পরিকল্পনা বিভাগের ১৩-২০ গ্রেডের ০৫ ক্যাটাগরির ২৭টি শূন্য পদে জনবল নিয়োগের লক্ষ্যে ২৬/০১/২০২৪ তারিখ শুক্রবার লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ নিম্নলিখিত প্রার্থীগণকে সাময়িকভাবে ব্যবহারিক/মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত করা হলো।

পরিকল্পনা বিভাগ নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

 

পরিকল্পনা বিভাগের নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩। সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, পরিকল্পনা বিভাগের (গ্রেড-১৩-২০) শূন্য পদে জনবল নিয়োগের লক্ষ্যে ০৪/০১/২০২৩ খ্রি. তারিখে সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর পদের ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হয়। ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ নিম্নলিখিত প্রার্থীগণ সাময়িকভাবে উত্তীর্ণ হয়ে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছেন।

পরিকল্পনা বিভাগের নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

 

২. উল্লিখিত পদের মৌখিক পরীক্ষার (www.plandiv.gov.bd) মাধ্যমে জানানো হবে। তারিখ পরবর্তীতে পরিকল্পনা বিভাগের ওয়েবসাইটের মাধ্যমে জানানো হবে।

৩. প্রকাশিত ফলাফলে কোন প্রকার ভুলত্রুটি পরিলক্ষিত হলে কর্তৃপক্ষ সংশোধন/বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।

About Nazmul Hasan

Hi! I'm Nazmul Hasan. From Koyra, Khulna. I'm Student of Under National University of Govt. B. L. College, Khulna, Department of Political Science....

Check Also

জাতীয় আইনগত সহায়তা সংস্থার মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২২

নির্বাচন কমিশন সচিবালয় নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৪

নির্বাচন কমিশন সচিবালয় ও এর আওতাধীন মাঠ পর্যায়ের কার্যালয়ের ডাটা এন্ট্রি অপারেটরের ৪৬৮ টি শূণ্য …